বাংলাদেশে চালু হচ্ছে বিলাসবহুল ক্রুজ শিপ

ক্রুজ শিপ

অক্টোবর থেকে বাংলাদেশে চালু হচ্ছে বিলাসবহুল ক্রুজ শিপ । বাংলাদেশ থেকে সৌদি আরব, থাইল্যান্ড ও সিঙ্গাপুরসহ উপকূলবর্তী কয়েকটি দেশে যাত্রাবাহী জাহাজ চলাচল শুরু হচ্ছে। মঙ্গলবার এবিষয়ে বাংলাদেশ শিপিং করপোরেশন (বিএসসি) ও বেসকারি প্রতিষ্ঠান আফরোজ শিপিং লাইনের মধ্যে সঙ্গে একটি সমঝোতা স্মারক সই হয়েছে।

চুক্তির আওতায় জাহাজ পরিচালনাকারী প্রতিষ্ঠানটি বঙ্গোপসাগরে পাঁচ তারকা মানের ক্রুজ শিপ বা বিলাশবহুল জাহাজও পরিচালনা করবে। মঙ্গলবার সচিবালয়ে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের উপস্থিতিতে চুক্তিতে সই করেন বিএসসির ব্যবস্থাপনা পরিচালক কমোডর হাবিবুর রহমান ভূইয়া এবং আফরোজ শিপিং লাইনের ব্যবস্থাপনা পরিচালক শাহ মোমিনুল ইসলাম চৌধুরী।

এ বিষয়ে মোমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন, “প্রাথমিকভাবে বঙ্গোপসাগরে ক্রুজ পরিচালনা করা হবে। পাঁচতারকা মানের বিলাশবহুল এই ক্রুজে থাকবে সুইমিংপুল, খাবার হোটেলে এবং ক্যাসিনো।” “আশা করছি, আগামী অক্টোবর থেকে বঙ্গোপসাগরে দুই দিন দুই রাতের এ প্রমোদ ভ্রমণ চালু করা যাবে।

এর পর মালদ্বীপ, থাইল্যান্ড এবং হজের সময় সৌদি আরব, সিঙ্গাপুর ও মালয়েশিয়াতেও এই ক্রুজ চলাচল করবে।” এসময় নৌমন্ত্রী বলেন, “এই ক্রুজ শিপে এবার না হোক আগামীতে যেন হজযাত্রী বহন করতে পারি সে চেষ্টা করা হবে।

কম দামে বিমানের টিকিটঃ

Call Us @ 01711-989211

Brown Air BD (tours and travels)
email : info@BrownAirBd.com
Web site: BrownAirBd.com

UK Office:
Unit FM-2, Whitechapel Center
London, E1 1HL
Bangladesh Office:
AK Center, 3rd Floor
(Beside Sanmar Ocean City)
CDA Avenue, East Nasirabad
Chittagong.

credit: sharebazarnews